ভিডিও

খাগড়াছড়িতে ভোট বর্জনের লিফলেট বিতরণের সময় বিএনপি নেতা আটক

প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: মে ১৬, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্থানীয় সরকার নির্বাচনকে প্রতারণামূলক ও ডামি উল্লেখ করে বর্জনের দাবিতে লিফলেট বিতরণকালে খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. নজরুল ইসলামকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে শহরের কোর্ট রোডের একটি দোকানে লিফলেট বিতরণকালে তাকে আটক করা হয়।

 

‌‘অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ নির্বাচনকে বাংলাদেশ থেকে বিতাড়িত’ করা হয়েছে দাবি করে উপজেলা ও সব স্থানীয় সরকার নির্বাচন বর্জনের দাবিতে শহরে লিফলেট বিতরণ করেন জেলা বিএনপির নেতাকর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ আবছার, সাংগঠনিক সম্পাদক আবু তালেব ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. নজরুল ইসলামসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তানবীর হাসান বলেন, ‘সব নির্বাচন বর্জন করার আহ্বানে সকাল থেকে বিএনপির নেতাকর্মীরা শহরে লিফলেট বিতরণ করলে পুলিশ একাধিকবার বাধা দেয়। বাধা না মেনে লিফলেট বিতরণ করায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামকে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটকের বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ আবছার বলেন, ‘আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ। সেইসঙ্গে স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামকে আটক করেছে। তার মুক্তির দাবি জানাই।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS