ভিডিও

মুন্সীগঞ্জে ৫ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৯:১৩ রাত
আপডেট: মে ১৬, ২০২৪, ০৯:২১ রাত
আমাদেরকে ফলো করুন

মুন্সীগঞ্জের গজারিয়ায় অভিযান চালিয়ে অবৈধভাবে নেওয়া প্রায় পাঁচ কিলোমিটার আবাসিক এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

 

 

বৃহস্পতিবার (১৬ মে) বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দি, আলীপুরা ও পৈক্ষারপার গ্রামে এই অভিযান পরিচালনা হয়। এ সময় গ্যাস সংযোগে ব্যবহৃত পাঁচ কিলোমিটার এলাকার পাইপ জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল আল ফারুক।

 

 

তিতাসের মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান বলেন, অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার গজারিয়া উপজেলার বিভিন্ন গ্রামের অন্তত পাঁচ কিলোমিটার অবৈধ সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। যার মাধ্যমে প্রায় দেড় হাজার অবৈধ আবাসিক সংযোগ চলতো।

এ সময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম, মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান ও বিপুল সংখ্যক পুলিশ সদস্য।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS