ভিডিও

শরীয়তপুরে নির্বাচনি ক্যাম্পের পাশেই ককটেল বিস্ফোরণ, গ্রেপ্তার ৫

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট: মে ১৭, ২০২৪, ০৭:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

শরীয়তপুরের জাজিরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইদ্রিস ফরাজীর নির্বাচনি প্রচারণার মাঠের পাশেই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এগুলো সাজানো নাটক বলে দাবি করেছেন ঘোড়া প্রতীকের প্রার্থী এস এম আমিনুল ইসলাম রতন সরদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার বিলাশপুর ইউনিয়নের কুদ্দুস বেপারী হাই স্কুল মাঠে মোটরসাইকেল মার্কার প্রার্থী মোহাম্মদ ইদ্রিস ফরাজী নির্বাচনি সভা চলছিল। এসময় তার নির্বাচনি ক্যাম্পের পাশেই দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

 

মোটরসাইকেল প্রার্থী মোহাম্মদ ইদ্রিস ফরাজী বলেন, নির্বাচনি প্রচারণার জন্য বিলাশপুর ইউনিয়নের কুদ্দুস বেপারী হাই স্কুল মাঠে তার কর্মী সমর্থকদের নিয়ে অবস্থান করছিলাম। হঠাৎ করে মাঠের পাশেই দুর্বৃত্তরা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, রাজনৈতিক অঙ্গনে তার জনপ্রিয়তা বেশি। এতে পরাজয়ের ভয়ে জাজিরায় যারা সন্ত্রাসী হিসেবে পরিচিত, তারা এ ককটেল হামলা চালিয়েছে।

 
 

এ বিষয়ে ঘোড়া মার্কার প্রার্থী এস এম আমিনুল ইসলাম রতন বলেন, নির্বাচনে বিপুল ভোটে পরাজয় হবে জেনে নিজেদের ক্যাম্পে নিজেরাই ককটেল ফাটিয়ে সাধারণ মানুষকে হয়রানি করতে চেষ্টা করা হচ্ছে। এগুলো নিজেদের বানানো নাটক। জাজিরার মানুষ এগুলো বুঝে। আমি চাই পুলিশ সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুক।

এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ককটেল বিস্ফোরণের আলামত সংগ্রহ করেছে । এ ঘটনায় শুক্রবার দুপুর পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ, জাজিরা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আমিনুল ইসলাম রতন সরদার (ঘোড়া প্রতীক), শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিস ফরাজী (মোটরসাইকেল প্রতীক), নান্নু মিয়া (আনারস প্রতীক), জাজিরা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মোশারফ হোসেন (কাপ পিরিচ প্রতীক) ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোহাম্মদ সামচুল হক খান (দোয়াত কলম প্রতীক)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS