ভিডিও

চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর লড়াই

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: মে ১৭, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

আসন্ন ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বামী-স্ত্রী। এর মধ্যে স্বামী মো. রিয়াজ উদ্দিন মাঠে লড়ছেন টেলিফোন প্রতীক নিয়ে। আর স্ত্রী সালমা বেগম লড়ছেন ঘোড়া প্রতীক নিয়ে। স্বামী-স্ত্রী এখন ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।

লালমোহন উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২৫ মে ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩৬ হাজার ৭৫ জন। এর মধ্যে নারী ভোটার ১৮ হাজার ৬৮৫ জন এবং পুরুষ ভোটার ১৭ হাজার ৩৯০ জন। এসব ভোটার ইউনিয়নের মোট ১৬টি কেন্দ্রে নিজেদের ভোট প্রয়োগ করবেন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে স্বামী রিয়াজ উদ্দিন বলেন, চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি নতুন; যার জন্য স্ত্রীকে দিয়েও মনোনয়নপত্র কিনিয়েছি। তবে যখন আমার মনোনয়নপত্র বৈধ ঘোষণা হয় তখন আমার স্ত্রীকে মনোনয়নপত্র প্রত্যাহারের কথা বলেছি। তবে সে মনোনয়নপত্র প্রত্যাহার না করে এখন ভোটারদের কাছে গিয়ে ভোট চাচ্ছেন।

অন্যদিকে রিয়াজ উদ্দিনের স্ত্রী ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সালমা বেগম জানান, আমিও ভোটারদের কাছে গিয়ে ভোট চাচ্ছি। তবে ভোটাররা যাকে পছন্দ করবেন তাকেই জয়ী করবেন।

এ বিষয়ে লালমোহন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. ইউসুফ হারুন বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের লক্ষ্যে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। আশা করছি ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই সম্পন্ন হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS