ভিডিও

শেরপুরে মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল দুই বন্ধুর

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৯:০৫ রাত
আপডেট: মে ১৭, ২০২৪, ০৯:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুরের শ্রীবরদী উপজেলায় মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছে। এ ঘটনায় আরেক বন্ধু আহত হয়েছে।

শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার ঘোষাইপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলো- শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া গ্রামের ফয়সাল আহমেদ রনি ও হৃদয় আহমেদ। আহত হয়েছে একই গ্রামের তৌহিদুর রহমান। তারা স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করত।

স্থানীয়রা জানান, ফয়সাল, হৃদয় ও তৌহিদসহ ছয় বন্ধু মিলে তিনটি মোটরসাইকেল নিয়ে বকশীগঞ্জ উপজেলার একটি মসজিদে জুমার নামাজ পড়তে যাচ্ছিল। এ সময় অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তিনজন গুরুতর আহত হন।

 
 

আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হৃদয়কে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফয়সালকে শেরপুর জেলা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তৌহিদুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত তৌহিদুর রহমানের জেঠা মো. কুরবান আলী বলেন, বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS