ভিডিও

চিরিরবন্দরে সাবেক হুইপ ও আইনজীবীর সমর্থকদের ধস্তাধস্তি

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট: মে ১৮, ২০২৪, ০৬:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : চিরিরবন্দরে উপজেলা পরিষদ নির্বাচনী সভার বক্তব্যকে কেন্দ্র করে জাতীয় সংসদের সাবেক হুইপ ও আইনজীবীর সমর্থকদের ধস্তাধস্তি ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাত ৯ টায় উপজেলার রাজাপুর বুড়িরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষ্যে জ্যোতিশ চন্দ্র রায়ের মোটরসাইকেল প্রতীকের সমর্থনে নির্বাচনী পথসভায় বক্তব্য দেন সাবেক হুইপ আলহাজ মো. মিজানুর রহমান মানু।

এসময় তিনি তার বক্তব্যে অন্যান্য প্রার্থীদের বিরুদ্ধে সমালোচনা করেন বলে অভিযোগ এনে বিদ্যালয়ের গেটে পৌঁছামাত্র মিজানুর রহমান মানুকে এডভোকেট অনিমেষ রায় তার পথরোধ করেন এবং নির্বাচনী পথসভায় দেয়া বিভিন্ন বক্তব্যের ব্যাখা চান। এসময় উভয়ের মধ্যে তর্কের এক পর্যায়ে নিজ নিজ সমর্থকদের মধ্যে ধস্তাধস্তি হয়।

এক পর্যায়ে অবস্থা বেগতিক দেখে ওই আইনজীবী দক্ষিণে রাজাপুর বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের দিকে সরে গেলে স্থানীয়রা ও বাজারের লোকজন এসে দু’পক্ষকে নিবৃত্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। ঘটনার বিষয়ে জানতে চাইলে আইনজীবী অনিশেষ রায় বলেন, সাবেক হুইপ মিজানুর রহমান মানু আমার ও বেশ কয়েকজনের বিরুদ্ধে মিথ্যাচার করে বক্তব্য দেন।

আমি তার সামনে গিয়ে প্রমাণ চাওয়া মাত্রই উনি চড়াও হন। সেখানে অনাকাঙ্খিত ঘটনা ঘটায় আমি বিব্রত হয়ে সরে যাই। এব্যাপারে সাবেক হুইপ আলহাজ মিজানুর রহমান মানুর কাছেও জানতে কয়েকবার মুঠোফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS