ভিডিও

মুন্সীগঞ্জে পুকুর থেকে মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: মে ১৮, ২০২৪, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ শহরের মধ্যকোর্টগাও এলাকার একটি পুকুর থেকে ফিরোজ (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মৃতের বাড়ির নিকটবর্তী পুকুর থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। ফিরোজ স্থানীয় মৃত আফসু মুন্সির ছেলে।

এদিকে ফিরোজের মৃত্যুর বিষয়টি নিয়ে ধুম্রজাল তৈরি হয়েছে। বিভিন্ন সময় মাদক তার সেবনের কথা জানিয়েছে পুলিশ ও স্থানীয়রা। মাদক সেবনের কারণে এই মৃত্যু নাকি হত্যা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের বাড়ির নিকটবর্তী পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার পকেট থেকে ঘুমের ওষুধ পাওয়া গেছে। তিনি বিভিন্ন সময় মাদক সেবন করতেন বলেও জানা যায়। মাদক সেবনের পর পুকুরে পড়ে গিয়ে মৃত্যু নাকি অন্য কোনও ঘটনা আছে তা খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS