ভিডিও

গোপালগঞ্জে মোটরবাইক দুর্ঘটনায় এক কিশোরসহ নিহত ৪

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ১০:৪৬ দুপুর
আপডেট: মে ১৯, ২০২৪, ১০:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষকসহ চারজন নিহত হয়েছেন।  প্রত্যেকেই মোটরসাইকেল আরোহী ছিলেন। শনিবার (১৮ মে) রাত ৮টার দিকে শহরতলীর ফকিরকান্দি ব্রিজ ও মধুমতি পার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামের জুয়েল মোল্লা (৫০), সরকারি শেখ ফজিলাতুন্নেসা কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও শহরের গোহাটা বটতলা এলাকার পিনাকী রঞ্জন দাশ (৫৫), এমএইচ খান কলেজের শিক্ষক ও কাশিয়ানী উপজেলার কড়িগ্রাম এলাকার বাবুল সরকার (৫০) এবং ঘোষেরচর দক্ষিণপাড়া এলাকার রামিম  শেখ (১৪)।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক আল মামুদ জানিয়েছেন, কাশিয়ানী উপজেলার পুইশুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন মিয়ার দোয়াত কলম মার্কার উপজেলা নির্বাচনী প্রচার প্রচারণা শেষ করে জুয়েল মোল্লা সহ তিনজন একই মোটরসাইকেলে করে জেলা শহরে ফিরছিলেন। মোটরসাইকেলটি ঢাকা-খুলনা হাইওয়ে থেকে গোপালগঞ্জ সদর উপজেলার ফকিরকান্দি বাইপাস দিয়ে শহরে ঢোকার সময় একইমুখি  যাত্রীবাহী একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় ও জুয়েল মোল্লাসহ তিনজন গুরুতর আহত হন।  

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জুয়েল মোল্লাকে মৃত ঘোষণা করেন। তিনি জেলা শহরের মৌলভীপাড়া এলাকায় বসবাস করেন এবং ইমাদ পরিবহনে সুপারভাইজারের চাকরি করেন। এ ঘটনায় শিক্ষক পিনাকী রঞ্জন বিশ্বাস ও বাবুল সরকার গুরুতর আহত হন। রাতেই তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তারাও মারা যান। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অন্যদিকে, শহরতলীর চাপাইল ব্রিজে ঘুরতে যাওয়ার সময় মধুমতি পার্ক এলাকায় মোটরসাইকেলকে ট্রলি ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই রামিম নামে এক কিশোর নিহত হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS