ভিডিও

সাবেক মেম্বারকে খুঁটিতে বেঁধে নির্যাতন:  ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ১০:৪১ রাত
আপডেট: মে ১৯, ২০২৪, ১০:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

লক্ষীপুর প্রতিনিধি : লক্ষীপুরে পেঁয়াজ চুরির অপবাদে সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. ফারুক হোসেনকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় বর্তমান ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার দুপুরে পোদ্দার বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার তিনজন হলেন- বশিকপুর ইউপির ৪ নম্বর ওয়ার্ড সদস্য আবদুর রহিম, আবুল কালাম আজাদ ও শরাফত উল্যাহ।

মামলার বাদী ফারুক হোসেনের ছেলে মহিউদ্দিন বলেন, পরিকল্পিতভাবে চুরির অপবাদ দিয়ে আমার বাবাকে অমানুষিক নির্যাতন করা হয়েছে। বাবা এক সময় ইউপি সদস্য ছিলেন। বর্তমানে দশঘরিয়া বাজারে সুনামের সঙ্গে ব্যবসা করেন। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানার ওসি মো. এমদাদুল হক বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ইউপি সদস্য আবদুর রহিমসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

উল্লেখ্য, ইউপি সদস্য আবদুর রহিমের ভাই আবুল কালাম বাবুলের দোকান থেকে শুক্রবার দুপুরে কে বা কারা এক বস্তা পেঁয়াজ নিয়ে যায়। শনিবার সকালে ফারুক হোসেন পোদ্দার বাজারে এলে ব্যবসায়ী বাবুল তাকে পেঁয়াজ চুরির অপবাদ দিয়ে আটক করেন। তিনি তার ভাই ইউপি সদস্য আবদুর রহিমকে খবর দেন। পরে আবদুর রহিমসহ ১০-১৫ জন এসে পোদ্দার বাজার সড়কের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে তাকে লোহার শিকল দিয়ে হাত-পা বেঁধে নির্যাতন করেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS