ভিডিও

ঝালকাঠিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৯:৩০ রাত
আপডেট: মে ২০, ২০২৪, ১১:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয়দের বিরুদ্ধে।  সোমবার ভোররাতে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর এলাকায় এ ঘটনা ঘটে। রিয়াজ ফকির পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার চরখালী এলাকার নুরু ফকিরের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুরাদ আলী।

জানা গেছে, রোববার দিবাগত রাত ৪টার দিকে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর এলাকায় মৃত এলেম গাজীর বাড়িতে চুরি করতে যায় রিয়াজ ফকির। ঘরের টিনের বেড়া কেটে ভেতরে প্রবেশ করার সময় পরিবারের লোকজন টের পেয়ে চিৎকার শুরু করে। এ সময় স্থানীয়রা এসে ওই চোরকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে গতকাল সকালে রিয়াজকে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. টি এম মেহেদী হাসান সানি বলেন, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুরাদ আলী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারেকে খবর দেওয়া হয়েছে। তারা এলে ময়নাতদন্ত শেষে মরদেহ হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS