ভিডিও

উত্তরাঞ্চলের বিভিন্ন উপজেলা পরিষদে নির্বাচনে ভোটগ্রহণ মঙ্গলবার

প্রকাশিত: মে ২০, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: মে ২১, ২০২৪, ০১:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : মঙ্গলবার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দ্বিতীয় ধাপে উত্তরাঞ্চলের গাইবান্ধা সদর, পলাশবাড়ি, গোবিন্দগঞ্জ, সিরাজগঞ্জের তাড়াশ, রংপুরের মিঠাপুকুর ও কুড়িগ্রামের রাজারহাটসহ বিভিন্ন উপজেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ২১ মে মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হবে। সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

প্রতিনিধিদের পাঠানো এ সংক্রান্ত আরও খবর- 
গাইবান্ধা : গাইবান্ধায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দ্বিতীয় ধাপে ২১মে মঙ্গলবার গাইবান্ধা সদর, পলাশবাড়ি ও গোবিন্দগঞ্জ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এক টানা ভোটগ্রহণ চলবে।

নির্বাচন উপলক্ষে কেন্দ্রে কেন্দ্রে ভোট গ্রহণের জন্য ব্যালট বাক্সসহ অন্যান্য সরঞ্জামাদি পাঠানো হয়েছে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের জন্য সকল ধরণের প্রস্তুতির কাজ সম্পন্ন হয়েছে বলে জেলা নির্বাচন কর্মকর্তা জানান।

গাইবান্ধার ৩টি উপজেলায় চেয়ারম্যান ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে গাইবান্ধা সদরে ৭ জন, পলাশবাড়িতে ৬ জন ও গোবিন্দগঞ্জে ২ জন। এছাড়া সদরে ভাইস চেয়ারম্যান ৮ জন, মহিলা ভাইস চেয়ারম্যান ৬ জন, পলাশবাড়িতে ভাইস চেয়ারম্যান ৩ জন, মহিলা ভাইস চেয়ারম্যান ৪ জন এবং গোবিন্দগঞ্জে ভাইস চেয়ারম্যান ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৭ জন।

তাড়াশ (সিরাজগঞ্জ) : তাড়াশ উপজেলায় চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২ জন প্রার্থী আলহাজ অধ্যক্ষ মনিরুজ্জামান মনি (দোয়াত-কলম) ও বাবু জঞ্জিত কর্মকার (আনারস)।

ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মো. আনোয়ার হোসেন খান (বৈদ্যুতিক বাল্ব) জর্জিয়াস মিলন রুবেল (চশমা)ও আব্দুল খালেক পিয়াস (তালা)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফ্যান (বৈদ্যুতিক পাখা) প্রতীক নিয়ে প্রভাষক মর্জিনা ইসলাম (কলস) প্রতিক নিয়ে মনোয়ারা খাতুন মিনি,(ফুটবল) প্রতীক নিয়ে মাহফুজা আকতার, (প্রজাপতি) প্রতীক নিয়ে শায়লা পারভিন  ও (হাস) প্রতীক নিয়ে মোছা. নাজমা খাতুন।

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা সুইচিং মং মারমা বলেন, নির্বিঘ্নে ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করবেন।

মিঠাপুকুর (রংপুর) : রংপুরের মিঠাপুকুর উপজেলা পরিষদের নির্বাচন আজ। এউপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- চেয়ারম্যান পদে মোঃ কামরুজ্জামান, মোতাহার হোসেন মওলা ও শাহ মোঃ সাদমান ইশরাক। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নিরঞ্জন চন্দ্র মহন্ত ও আব্দুল হালিম মন্ডল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা আখতার জেসমিন ও দেলওয়ারা বেগম।

রাজারহাট (কুড়িগ্রাম) : রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বতর্মান উপজেলা চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পি (মোটরসাইকেল) ও সাবরেজিস্ট্রার আবু তালেব সরকার (কাপ-পিরিচ) এবং আলহাজ আবুনুর মোঃ আক্তারুজ্জামান (আনারস) প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

ভাইস চেয়ারম্যান পদে অজয় কুমার সরকার (চশমা) ও নাজমুল হুদা নাজু (নলকূপ)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাধবী রাণী (ফুটবল) ফারজানা আকতার সুবর্ণা (হাঁস) ও রত্না সিকদার (ফ্যান)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS