ভিডিও

সোনামসজিদ স্থলবন্দর থেকে ট্রাকবোঝাই পশুখাদ্য চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট: মে ২১, ২০২৪, ০৭:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দরে একটি ট্রাকে অন্য ট্রাকের চুরিকৃত নম্বরপ্লেট লাগিয়ে, কাগজ এবং চালক, হেলাপারের মিথ্যা নাম, পরিচয় ও মোবাইল নং ব্যবহার করে ৬ লাখ ৬০ হাজার টাকার আমদানিকৃত ১৪.৬৬ টন রাসপিড (খইল যা গবাদিপশু, পোল্ট্রি ও মাছের খাবার) লোপাটের প্রতারণামুলক চাঞ্চল্যকর ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ।

উদ্ধার হয়েছে চোরাই খইল বিক্রির নগদ ২ লাখ সাড়ে ৭হাজার টাকা ও ৪.০৯২ টন খইল। জব্দ হয়েছে চুরিতে ব্যবহৃত ট্রাকটি ও চুরির টাকায় কেনা একটি মোটরসাইকেল। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছে ৩ জন। গ্রেপ্তাররা হলো-ট্রাকের হেলপার ঝিনাইদহ সদর উপজেলার উত্তর নারায়ণপুর গ্রামের আদম আলীর ছেলে রানা বিশ্বাস (২৫), চেরাই খইলের প্রথম ক্রেতা টাঙ্গাইলের কালিহাতি থানার গোহালিয়া বাড়ি গ্রামের খোদাবক্সের ছেলে মমিনুল ইসলাম (৩০) ও দ্বিতীয় ক্রেতা চট্টগ্রামের চাঁদগাও থানার এফআইডিসি রোডের আব্দুল খালেকের ছেলে ইউনুস আলী (৪০)।

গতকাল সোমবার দুপুর আড়াইটায় শিবগঞ্জ থানায় ব্রিফিং এ পুলিশ অভিযানের বিস্তারিত জানান, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম।

গ্রেপ্তারদের গতকাল সোমবার আদালতে পাঠানো হয়েছে। ব্রিফিংকালে ওসি সাজাজাদ হোসেন, পরিদর্শক সুকোমল দেবনাথ ও তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS