ভিডিও

ভোট দিতে এসে স্ট্রোকে ভোটারের মৃত্যু

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৯:২৬ রাত
আপডেট: মে ২১, ২০২৪, ০৯:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দির নবাবপুরে বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে এসে স্ট্রোক করে ইউসুফ মণ্ডল (৬২) নামের এক ভোটারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। নিহত ইউসুফ মণ্ডল নবাবপুর ইউনিয়নের চর দক্ষিণবাড়ির হানু মণ্ডলের ছেলে।

নিহতের স্বজনরা জানান, সকালে বড়ই চারা ভোটকেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ইউসুফ মণ্ডল মারামারি দেখে আতঙ্কিত হয়ে স্ট্রোক করে মারা যান। স্থানীয়রা জানান, ইউসুফ মণ্ডল ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

ভোটকেন্দ্রের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক আব্দুর রহমান বলেন, ভোট দিতে এসে হঠাৎ ভোটের মাঠে অসুস্থ হয়ে পড়েন ইউসুফ মণ্ডল। পরে স্থানীয়রা তাকে বাড়িতে নিয়ে যান। শুনেছি তিনি মারা গেছেন।

বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. রঞ্জুরুল ইসলাম বলেন, সকালে ভোট দিতে এক ব্যক্তি অসুস্থ হয়ে পড়লে তাকে ভ্যানে করে হাসপাতালে পাঠানো হয়। শুনেছি তিনি মারা গেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS