ভিডিও

কালিয়াকৈরে সৎ মায়ের ঘর থেকে শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: মে ২৪, ২০২৪, ১১:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে সৎ মায়ের ঘরের বাথরুমের ছাদ থেকে মিম আক্তার (৫) নামের এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

বুধবার রাতে উপজেলার হরিনহাটি এলাকার হেলাল নেতার টেকের সোজাবদ আলীর পাঁচতলা ভবনের পঞ্চম তলার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত মিম আক্তার (৫) সিরাজগঞ্জের বেলকুচি থানার গারামাসি চন্দনগাও এলাকার সবুজ মিয়ার মেয়ে। মিম আক্তার সপরিবারে একই বাসার তৃতীয় তলায় ভাড়া থাকতেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল থেকে নিহত মিম আক্তার কে কোথাও খুঁজে পাচ্ছিল না তার পরিবারের লোকজন। পরে উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং শেষে পরিবারের অন্য সদস্যদের সৎ মায়ের আয়না আক্তারের কার্যক্রম সন্দেহজনক দেখে তার ঘরে তল্লাশি চালায় পরিবারের লোকজন। তল্লাশির একপর্যায়ে বাথরুমের ছাদের উপর থেকে বস্তাবন্দী ওই শিশুর লাশ দেখতে পায় পরিবারের স্বজনরা। পরে কালিয়াকৈর থানায় খবর দিলে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে এসে সন্ধ্যা সাড়ে সাতটায় নিহত মিম আক্তারের লাশ উদ্ধার করে এবং ঘাতক ঐ সৎ মা আয়না আক্তারকে আটক করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,এফ,এম নাসিম জানান,খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃত মিম আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ শনাক্তের জন্য  লাশটি ময়না তদন্তে পাঠানো হয়।সন্দেহভাজন ঘাতক সৎ মা আয়না আক্তার কে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS