ভিডিও

ছাত্রলীগ নেতার বিয়েতে খাবার না পেয়ে সংঘর্ষ

প্রকাশিত: মে ২৫, ২০২৪, ১১:২৭ দুপুর
আপডেট: মে ২৫, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক: শুক্রবার (২৪ মে) বিকেলের দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের মধ্যকাইচাইল গ্রামে  বরযাত্রী বেশি আসায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে । এতে বরসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ২ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যকাইচাইল গ্রামের পান্নু মিয়ার মেয়ে বৃষ্টি আক্তারের সঙ্গে পার্শ্ববর্তী নাগারদিয়া গ্রামের মিরান তালুকদারের ছেলে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহ আলম তালুকদারের দুই মাস আগে বিয়ে হয়। শুক্রবার আনুষ্ঠানিকভাবে বরযাত্রীরা কনের বাড়িতে যান। চুক্তি মোতাবেক বিয়েতে ১০০ জন বরযাত্রী আসার কথা থাকলেও কনেপক্ষ দাবি করেন দ্বিগুণ এসেছেন। ফলে ব্যবস্থাপনা ও খাবারে বিঘ্ন ঘটে।আগত বরযাত্রীরা খাবার না পেয়ে ক্ষিপ্ত হয়ে চেয়ার-টেবিল ভাঙচুর শুরু করলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হন। তবে প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

এ সময় কনে বৃষ্টি আক্তারকে ফেলে রেখে বরযাত্রীসহ ফিরে যান বর শাহ আলম তালুকদার। পরে অবশ্য রাতে দুই পক্ষের মীমাংসা হয়েছে বলে জানা গেছে।এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আমিনুর রহমান বলেন, বিয়েবাড়িতে বরযাত্রী বেশি আসায় ও খাবার নিয়ে সংঘর্ষের সৃষ্টি হয় বলে জানতে পেরেছি। তবে এ ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS