ভিডিও

ঢাকায় তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ২৫, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট: মে ২৫, ২০২৪, ১১:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানীর উত্তর বাড্ডার জামতলা এলাকার একটি বাসা থেকে আকাশ খান (২১) নামের এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ মে) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।
আকাশের বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলায়। তার বাবার নাম বাদল খান। তারা তিন ভাই।

আকাশ খানের ফুপু পায়েল বলেন, ‘আকাশ একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করত। সাত মাস ধরে মাহি নামের এক বান্ধবীর সঙ্গে উত্তর বাড্ডার জামতলা এলাকার একটি বাসায় ভাড়া থাকতো আকাশ। শুক্রবার (২৪ মে) রাতে মাহির সঙ্গে আকাশের ঝগড়া হয়। কথা কাটাকাটির একপর্যায়ে লোক নিয়ে এসে আকাশকে মারধর করে হত্যা করা হয়। পরে ফ্যানের সঙ্গে তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

ঢমেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS