ভিডিও

কালিয়াকৈরে বিদ্যুৎতের খুটিতে স্পৃষ্টে পোশাক শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট: মে ২৮, ২০২৪, ০৮:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে বৃষ্টির পানি জমে থাকায় বৈদ্যুতিক খুটিতে বিদ্যুৎপৃষ্ট হয়ে আলপনা আক্তার নামে এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় উপজেলার উলুসাড়া ডংবাইং এলাকা থেকে বিদ্যুৎপৃষ্ট ওই নারীর লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

 মৃত পোশাক শ্রমিক আলপনা আক্তার(২৫), নেত্রকোনা জেলার বিকালিকা গ্রামের সামছুজ্জামানের স্ত্রী। নিহত আলপনা আক্তার উপজেলার উলুসড়া এলাকার কাজী এখলাসের বাসার ভাড়াটিয়া।

পুলিশ ও এলাকাবাসী জানায়,মঙ্গলবার সকাল সাড়ে সাতটায় আলপনা আক্তার তার কর্মস্থলে যাওয়ার জন্য বের হয়।বৃষ্টির পানিতে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়ার সময় অসাবধানতাবশত  আলপনা আক্তার বিদ্যুৎতাড়িত খুটিতে হাত দিলে  বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মৃত্যু হয় । খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ওই নারীর লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কালিয়াকৈরে পল্লী বিদ্যুত সমিতির চন্দ্রা জোনাল অফিসে একাধিকবার ফোন দিলেও কোন সংযোগ পাওয়া যায় নি।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এস আই) সাজিদ আহম্মেদ জানান,নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের স্বজনরা এলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS