ভিডিও

লালমনিরহাটে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৯:৫২ রাত
আপডেট: মে ২৮, ২০২৪, ০৯:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারীতে পরকীয়া সন্দেহে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী মন্টু মিয়াকে (৪৭) আটকের পর গ্রেপ্তার দেখানো হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার সারপুকুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

এর আগে সকালে জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের পাঠানটারী এলাকায় ঘটনাটি ঘটে। আটক মন্টু মিয়া সারপুকুর ইউনিয়নের পাঠানটারী গ্রামের আজিজার রহমানের ছেলে। আর মানজুনা লালমনিরহাট সদর উপজেলার কালমাটি গ্রামের মনসুর আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী মনজুনার সাথে মনমালিন্য চলছিল মন্টু মিয়ার। ঘটনার রাতে নিজ বাড়িতে হঠাৎ মৃত্যু হয় স্ত্রী মানজুনার। তবে মৃত্যুর বিষয়টি গোপন রেখে বাড়িতে কাউকে এদিন প্রবেশ করতে দেননি মন্টু মিয়া।

গতকাল সোমবার সকালে বিষয়টি জানতে পেরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। দুপুরে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মন্টু মিয়াকে আটক করে পুলিশ।

সারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির বলেন, মানজুনা মন্টু মিয়ার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রীকেও রিকশা থেকে ফেলে দিয়ে হত্যা করেছিল সে। ওই ঘটনায়ও মামলা হয়েছিল।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, মন্টু মিয়া নামে এক ব্যক্তি তার স্ত্রী মানজুনাকে শ্বাসরোধ করে হত্যা করেছে এমন খবর পাওয়া যায়।

পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর পাশাপাশি অভিযুক্ত মন্টু মিয়াকে আটক করা হয়। এরপর মানজুনার বাবার দায়ের করা মামলার প্রেক্ষিতে মন্টু মিয়াকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS