ভিডিও

সৈয়দপুর বিমান বন্দরে চারঘন্টা বিমান চলাচল বন্ধ ছিল

রানওয়েতে ফ্লাইটে যান্ত্রিক ক্রটি

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ১০:৪৯ রাত
আপডেট: মে ২৮, ২০২৪, ১০:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট অবতরণের পর আকস্মিক যান্ত্রিক ক্রটি দেখা দেয়। ফলে ফ্লাইটটি রানওয়েতে অচল হয়ে পড়ে। এতে করে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চার ঘন্টার সৈয়দপুর-ঢাকা রুটে সব ধরণের ফ্লাইট চলাচল বন্ধ ছিল।

সৈয়দপুর বিমান বন্দরের একটি সূত্রে জানা যায়, বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট গতকাল সকাল ৭টা ৩০ মিনিটে সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করে। বিমানটি রানওয়ের দক্ষিণ দিক থেকে উত্তর দিকে যাওয়ার সময় নোস হুইলে (সামনের চাকা) যান্ত্রিক ক্রটি দেখা দেয়।

এতে করে ফ্লাইটটি রানওয়েতেই আকস্মিক থেমে পড়ে। ফলে অল্পের জন্য বিমানের যাত্রীরা রক্ষা পান। তবে ফ্লাইটটিতে কতজন যাত্রী ছিল তা জানা সম্ভব হয়নি। বাংলাদেশ বিমানের সৈয়দপুর জেলা ব্যবস্থাপক ফয়সাল কবীর জানান, ফ্লাইটটির ক্রটি সারানোর কাজ করছেন টেকনিশিয়ানরা।

সৈয়দপুর বিমান বন্দর ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে যান্ত্রিক ক্রটি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS