ভিডিও

সাদুল্লাপুরে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ১১:০৭ রাত
আপডেট: মে ২৮, ২০২৪, ১১:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় রেজিয়া বেওয়া (৫৫) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার ছেলে আনিছুর রহমানের সাথে অভিমান করে এমন করেছেন বলে অভিযোগ এলাকাবাসীর।

গত শুক্রবার সকালের দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের চকশালাইপুর গ্রাম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রেজিয়া বেওয়া চকশালাইপুর গ্রামের মৃত বাচ্চা মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, রেজিয়া বেওয়ার ছেলে আনিছুর রহমানের স্ত্রীর সাথে পারিবারিক ঝামেলা হওয়ায় সে বাবার বাড়িতে অবস্থান করছেন। এ নিয়ে আনিছুর প্রায়ই তার মা রেজিয়ার সাথে ক্ষুব্ধ আচরণ করতেন। এরই একপর্যায়ে গত বৃহস্পতিবার রেজিয়া বেওয়া মেয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরে নিখোঁজ হন।

পরে গত শুক্রবার সকালের দিকে বাড়ির পাশে সৈয়দ আলীর একটি খড়ের ঘরে রেজিয়া বেওয়ার গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ দেখা যায়। এ বিষয়ে জামালপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড সদস্য আবুল কালাম আজাদ বলেন, রেজিয়া বেওয়ার মৃত্যুর ঘটনায় সরেজমিনে গিয়েছিলাম।

তবে কি কারণে আত্মহত্যা করেছে সেটি জানা নেই। পরে থানা পুলিশে খবর দেওয়া হয়। সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু কামাল বলেন, গত শুক্রবার দুপুর ১২টায় মরদেহ গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS