ভিডিও

লালমনিরহাটে ভারতীয় পণ্য উদ্ধার, আটক ২

প্রকাশিত: মে ২৯, ২০২৪, ০৯:২০ রাত
আপডেট: মে ২৯, ২০২৪, ০৯:২০ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের বুড়িমারী দিয়ে আমদানি করা ১৮ হাজার কেজি চায়না কেওলিন পাউডার, বিভিন্ন ধরনের ভারতীয় পণ্য উদ্ধারসহ দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে হাতীবান্ধা উপজেলার বড়খাতার ব্যবসায়ী বকুল মিয়ার গোডাউন থেকে এসব পণ্য উদ্ধার করা হয়।

এ ঘটনায় ঢাকার চকবাজারের মেসার্স নুর এন্টারপ্রাইজের পক্ষে ফয়েজ উদ্দিন চারজনের নাম উল্লেখ করে পাটগ্রাম থানায় একটি মামলা করেন। মামলায় আটককৃতরা হলো, পাটগ্রাম উপজেলা ইসলামপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো. তুহিনুজ্জামান বাবু ও ইব্রাহিম খলিলের ছেলে মো. মনোয়ার হোসেন।

জানা যায়, ঢাকার চকবাজারের মেসার্স নূর এন্টারপ্রাইজের ফয়েজ নামের এক ব্যবসায়ী বুড়িমারী স্থলবন্দর দিয়ে গত ৬মে ১৮ হাজার কেজি চায়না কেওলিন পাউডার আমদানি করেন। ওইদিন বন্দর অফিসের সার্ভার ডাউন থাকায় পরদিন কাস্টম ও বন্দরের সব কার্যক্রম শেষ হয়।

রাতে সিঅ্যান্ড এফ ব্যবসায়ী তুহিনুজ্জামান বাবু ও আলী হোসেন আলিফ (ঢাকা মেট্রো ট-২৪০৪৯৬) একটি ট্রাকে পাউডার লোড করে আমদানিকারকের কাছে পাঠান। কিন্তু কয়েকদিনেও সেই পণ্য বুঝে না পাওয়ায় থানায় মামলা করেন। পুলিশ উধাও হওয়া পণ্য উদ্ধারে অভিযান শুরু করে।

আজ বুধবার (২৯ মে) হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম বলেন, গাজীপুর গোয়েন্দা পুলিশের একটি টিম হাতীবান্ধার বড়খাতায় অভিযান চালিয়ে একটি গোডাউন থেকে মালামালগুলো উদ্ধার করেছে।  অন্যদিকে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, এ বিষয়ে গত মঙ্গলবার রাতে পাটগ্রাম থানায় একটি মামলা হয়েছে।

ওই মামলায় আজ বুধবার (২৯ মে) সকালে দু’জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS