ভিডিও

৭৫ বছর বয়সে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে আনু মোল্লা

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৩:৩৫ দুপুর
আপডেট: মে ৩০, ২০২৪, ০৩:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ৭৫ বছর বয়সে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন মো. আনোয়ার মোল্লা অরফে আনু মোল্লা। পাত্রীর বয়স ৫০ বছর। আনু মোল্লা রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শামসু মাস্টারের পাড়ার বাসিন্দা।

জানা যায়, একাকিত্ব ঘোচাতে ছেলে-মেয়েদের সম্মতিতে শেষ বয়সে নিজেই পাত্রী পছন্দ করেন এই বৃদ্ধ। এটি তার তৃতীয় বিয়ে। তার প্রথম স্ত্রী মারা গেছেন প্রায় একযুগ আগে এবং দ্বিতীয় স্ত্রী মারা গেছে ছয় বছর আগে। সেই স্ত্রীদের পক্ষের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছেন। তারা বাবার একাকিত্বের কথা ভেবে তৃতীয় বিয়েতে সম্মতি দিয়েছেন। প্রতিবেশী রত্মা আক্তার বলেন, ‘আনু কাকা অনেক দিন হলো বিয়ের জন্য পাত্রী খুঁজেছেন। তার ছেলে-মেয়েরা বাবার একাকিত্বের কথা ভেবেই বিয়ের ব্যাপারে আপত্তি করেননি।’

এ বিষয়ে মো. আনোয়ার মোল্লা বলেন, ‘আমি ছেলে-মেয়েদেরকে আমার বিয়ের কথা বলেছি। তারা আমাকে মেয়ে দেখতে বলেছে। মেয়ে দেখে পছন্দ করে বাড়িতে নিয়ে আসি। পাত্রীর কোনো চাহিদা নেই। পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনের উপস্থিতিতে গত রোববার (২৬ মে) সন্ধ্যায় আমাদের বিয়ে হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS