ভিডিও

কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ১৭ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আপডেট: মে ৩০, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের সদর এবং ঈদগাঁও উপজেলায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ১৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলো- আসিফুর রহমান আসিফ (২১) মো. আব্দুল জলিল ওরফে কায়সার (২২) আব্দুল্লাহ আলম মুহিম (২৩) মো. নাহিম (২১) সাজ্জাদ মিয়া (২১) শাহরিয়াজ ওসমান হৃদয় (২০) মো. ইসমাইল উদ্দিন ওরফে গুরা মিয়া (২০) আব্দুল মালেক ওরফে মালেক (২৪) মো. পারভেজ (২৩) আব্দুল্লাহ খান (২৫) সৈয়দ হোছেন ওরফে সোনা মিয়া (২০) মো. আরিফ (২৪) সৈয়দুল করিম (২৫) আরাফাত উদ্দিন ওরফে সুজন (২১) খায়রুল বাশার ওরফে হাছান (২৬), মুজিবুর রহমান (৩৩) এবং মো. বাদল ওরফে বাহাদুর (২৮)। তারা সদর চকরিয়া ও মহেশখালী উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

আবু সালাম বলেন, বুধবার মধ্যরাতে ঈদগাঁও উপজেলার ভাদিতলা এবং সদর উপজেলার কুলিয়াপাড়ায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, রাতে ঈদগাঁও উপজেলার সদর ইউনিয়নের ভাদিতলা এলাকায় চিকনপাতা গাছের বাগানে কতিপয় অস্ত্রধারী লোকজন ডাকাতির উদ্দেশে জড়ো হয়েছে খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সঙ্গে থাকা অস্ত্রসহ ১০/১৫ জন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে ৯ জনকে গ্রেপ্তার করা হয় অন্যরা পালিয়ে যায়।

পরে গ্রেপ্তারদের কাছ থেকে দুইটি কিরিচ দা, একটি লোহার রড, একটি লাঠি, দুই টর্চ লাইট, এক টুকরো লম্বা রশি, নয়টি মোবাইল ফোন ও তিন হাজারের বেশি কিছু নগদ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তাররা সবাই সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইসহ নানা অভিযোগে একাধিক মামলা রয়েছে। কক্সবাজার সদর ও ঈদগাঁও থানায় দুইটি মামলা করা হয়েছে বলে জানান ।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS