ভিডিও

রাজবাড়ীতে অস্ত্রসহ গ্রেফতার ২

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৯:২৫ রাত
আপডেট: মে ৩০, ২০২৪, ০৯:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে অস্ত্রসহ আলোচিত সম্রাট বাহিনীর দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে জেলার পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বঙ্গবন্ধু সরকারি কলেজের পশ্চিম টিনশেড ভবনের বারান্দা থেকে তাদের গ্রেফতার করা হয়। দীর্ঘদিন তারা ভারতে পালিয়ে ছিলেন বলে জানা গেছে। গ্রেফতারের সময় একটি সচল ওয়ান শুটার গান জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- জেলার পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বনগ্রাম গ্রামের বিশ্বজিৎ মন্ডলের ছেলে দ্বিগ বিজয় মন্ডল (২০) ও রাজবাড়ী সদর উপজেলার ছোট নুরপুর গ্রামের ফরিদ শেখের ছেলে মামুন শেখ (২৩)।

জানা গেছে, পাংশার উপজেলায় বিভিন্ন এলাকায় সম্রাট বাহিনীর সদস্যরা ভারতে বসে চাদা আদায় করতেন। এছাড়া ডাকাতিসহ খুনের অভিযোগ রয়েছে এই বাহিনীর সদস্যদের বিরুদ্ধে।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক মো.মনিরুজ্জামান খান বলেন, সম্রাট-রবি-বিপুল তিনজন মিলে এই বাহিনীর নেতৃত্ব দেয়। ভারত থেকে কয়েকটি নাম্বার দিয়ে বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি করেন। চাঁদার টাকা পরিশোধে ব্যর্থ হলে তাদের উপর নির্যাতন শুরু করে।

বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের রাজবাড়ী আদালতে প্রেরণ করে পুলিশ রিমান্ডের আবেদন করা হয়। এ সময় ইকবাল হোসেনের আদালত আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS