ভিডিও

বগুড়া শহর বিএনপির দোয়া ও খাবার বিতরণ

জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী

প্রকাশিত: মে ৩১, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: মে ৩১, ২০২৪, ১০:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম‘র ৪৩ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বগুড়া শহর বিএনপির উদ্যেগে আজ শুক্রবার (৩১ মে) কুরআন খতম, দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। এছাড়াও শহরের বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

বাদ জুম্মা বগুড়া শহরের কাটনার পাড়া এলাকায় দারুল ইসালাহ ক্বাওমি মাদ্রাসা এবং  বৃন্দাবন পাড়া  এলাকায়  নুরুন নাহার শামসুদ্দিনের এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় কুরআন খতম, দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ এবং ২১টি ওয়ার্ডের সকল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কাটনার পাড়া এলাকায় দারুল ইসালাহ ক্বওমি মাদ্রাসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য বিতরন করেন বগুড়া জেলা বিএনপির সভাপতি, পৌর মেয়র মো. রেজাউল করিম বাদশা। বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আলী আজগর তালুকদার হেনা।

এছাড়াও বৃন্দাবন পাড়া এলাকায়  নুরুন নাহার শামসুদ্দিনের এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় প্রধান অতিথি হিসেবে খাদ্য বিতরণ করেন বগুড়া শহর বিএনপির সভাপতি এড. হামিদুল হক চৌধুরী হিরু। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শহর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বগুড়া শহর বিএনপির সিনিয়ার সহ সভাপতি মো. মশিউর রহমান শামিম,  সাংগঠনিক সম্পাদক মো. মোর্শেদ মিটন ও  মোঃ সোলায়মান আলী,  বিএনপি নেতা জহুরুল ইসলাম ডালু, কাউন্সিলর রোস্তম আলী, সহিদুল আলম সঞ্জু, একে আজাদ মিয়া, আরিফুর রহমান পিন্টু, আখতারুজ্জামান নান্টু, মাহবুবর রহমান লুলকা, ময়নুল হক উজ্জল, সায়েদুল ইসলাম সায়েদ, সাজ্জাদ হোসেন পিন্টু, আব্দুল মান্নান, হারন আর রশিদ সাজু, কাউন্সিলর ইকবাল হোসেন রাজু, রেজাউল হক,  আব্দুল কুদ্দুস চান, জাহিদুল ইসলাম, শহিদুল ইসলাম সহিদ, আইনুর রহমান, মিলন আখন্দ, রশিদুল হাসান তালুকদার লিটন, আব্দুল জলিল, ফারুক হোসেন, মাহমুদুল হাসান তুহিন, রাজু বাহার, শফিকুল ইসলাম, মিজানুর করিম মাসুদ, এমদাদুল হক মিলন, রাশেদুল ইসলাম, মতিয়ার রহমান স্বাধীন, সিবলী সাদিক মানিক, দেলোয়ার হোসেন মুক্তার, আবদুল খালেক, শহিদুল ইসলাম, মানিক সরকার, এনামুর রশিদ চন্দন প্রমুখ।

খাদ্য বিতরণ ও দোয়া মাহফিলে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS