ভিডিও

র‌্যাব পরিচয়ে ডাকাতি, পাঁচজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ০৮:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে র‌্যাব পরিচয়ে স্বর্ণ লুটের ঘটনায় সন্দেহভাজন পাঁচজনকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়। শনিবার সকালে উপজেলার জামসা বাজারে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- মিরাজুল শেখ, সম্রাট, আমিজুদ্দিন, ড্রাইভার জানিব ও শামিম। এদের বাড়ি ফরিদপুর, পাবনা ও আশুলিয়া এলাকায়।

স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে দোহারের জয়পাড়া এলাকার স্বর্ণ ব্যবসায়ী সুমন হালদার প্রায় শত ভরি স্বর্ণ নিয়ে সিএনজি যোগে মানিকগঞ্জের সিংগাইরে যাচ্ছিলেন। পথে র‌্যাব লেখা স্টিাকারসহ একটি মাইক্রোবাস ও মোটরসাইকেল সিএনজির গতিরোধ করে। এরপর সুমনকে নামিয়ে মারধরের পর কালো কাপড় দিয়ে চোখ-হাত বেঁধে মাইক্রোবাসে তুলে নিয়ে যান। এ খবর ছড়িয়ে পড়লে উপজেলার জামসা বাজারে মাইক্রোবাসটি থামিয়ে পাঁচজনকে গণপিটুনি দেয় জনতা। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম জানান, আটকদের পরিচয় যাচাই-বাছাই ও জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS