ভিডিও

সিরাজগঞ্জে আ’ লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে কলেজছাত্র গুলিবিদ্ধ

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ১০:২১ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ১০:২১ রাত
আমাদেরকে ফলো করুন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচিতে শওকত আলী নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই আওয়ামী লীগ নেতা অক্ষত থাকলেও গুলিবিদ্ধ হয়েছে এক কলেজ ছাত্র।

গতকাল শুক্রবার রাত পৌনে বারটার দিকে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের মকিমপুর এলাকায় এঘটনা ঘটে। গুলিবিদ্ধ আল আমিন স্থানীয় যমুনা ডিগ্রি কলেজের এইচএসসির ছাত্র। বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারিক জানান, শুক্রবার রাত পৌনে বারটার দিকে উপজেলার মকিমপুর বাজারে নিজ বাড়ির সামনে একটি দোকানে দাঁড়িয়ে ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা শওকত আলী।

অন্ধকারাচ্ছন্ন রাস্তা দিয়ে আসা তিন তরুণকে দেখে সন্দেহ হলে দোকানে প্রবেশ করেন শওকত। শওকতকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায় তারা। গুলিটি গিয়ে লাগে দোকানে উপস্থিত কলেজ ছাত্র আল আমিনের পায়ে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। আজ শনিবার (১ জুন) এখবর লেখা পর্যন্ত এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS