ভিডিও

নির্বাচনী বিরোধের জের

শাজাহানপুরে পরাজিত প্রার্থীর কর্মীকে মারপিটের অভিযোগ

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে মারপিটের অভিযোগ উঠেছে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলার সুজাবাদ উত্তরপাড়া গ্রামে। এ ঘটনায় পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাজেদুর রহমান শাহিনের নির্বাচনী কর্মী আলমগীর হোসেন বাদি হয়ে শাজাহানপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিশু কন্যাকে সাথে নিয়ে সুজাবাদ উত্তরপাড়া গ্রামের একটি মজলিস থেকে বাড়ি ফিরছিল আলমগীর হোসেন। এসময় পথরোধ করে তাকে মারপিট করে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থক খায়রুল ইসলাম নুহু, লেমনসহ আরও কয়েকজন। এতে শিশুকন্যাসহ আলমগীর হোসেন আঘাতপ্রাপ্ত হন।

অপরদিকে খায়রুল ইসলাম নুহু জানান, শুক্রবার বিকেল ৩টার দিকে সুজাবাদ উত্তরপাড়া একটি মজলিসে যোগ দেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু। মজলিস শেষে চলে যান তিনি। এরপর নবনির্বাচিত চেয়ারম্যান সোহরাব হোসেনকে উদ্দেশ্য করে পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাজেদুর রহমান শাহিনের কর্মী আলমগীর হোসেন অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকলে তিনি (নুহু) প্রতিবাদ করেন।

এ নিয়ে বাগবিতান্ডার একপর্যায়ে আলমগীরকে থাপ্পড় দিয়েছি। ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরা বিষয়টি মীমাংসা করে দেন। শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম জানিয়েছেন, ঘটনার তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS