ভিডিও

পাঁচবিবিতে নিকট চাঁদাবাজির সময় ২ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ১১:০১ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ১১:০১ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবিতে ডিবি পুলিশের ভুয়া পরিচয়ে চাঁদাবাজির সময় দু’জনকে জনতা আটক করে পাঁচবিবি থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত ৮টায় পাঁচবিবি উপজেলার সীমান্তবর্তী আয়মারসুল ইউনিয়নের কড়িয়া গ্রামে।

গ্রেফতারকৃতরা হলো পাঁচবিবি উপজেলার আয়মারসুল ইউনিয়নের কড়িয়া (কদুবাড়ি) গ্রামের মৃত আবুল কালামের ছেলে মাহাবুব আলম ও ধুরইল গ্রামের রুহুল আমিনের ছেলেতাওসিফ হোসেন।

আজ শনিবার (১ জুন) দুপুরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, গ্রেফতার হওয়া দুই ব্যক্তি বিভিন্ন এলাকায় নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই ও চাঁদাবাজি করত। গত শুক্রবার সন্ধ্যায় চাঁদাবাজির উদ্দেশ্যে পাঁচবিবির সীমান্তবর্তী কড়িয়া বাজারে অবস্থান করে তারা।

পরে ওই এলাকার চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে ডেকে আনে মাহাবুব আলম। এরপর মাহাবুবের সঙ্গে থাকা তাওসিফ নিজেকে ডিবি পুলিশের বড় অফিসার পরিচয় দিয়ে ওই মাদকব্যবসায়ীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

এ সময় ভয়ে সে তার কাছে থাকা ৬ হাজার ১শ টাকা তাদের দেয়। কিন্তু এতে রাজি না হয়ে আরও ৫০ হাজার টাকা দাবি করে মাহবুব আলম ও তাওসিফ। তখন ওই মাদক ব্যবসায়ীর চিৎকারে স্থানীয় জনতা এসে তাদের হাতেনাতে আটক করে এবং পরে জানতে পারে তারা ভুয়া ডিবি পুলিশ।

গ্রামবাসীরা জানান, মাহাবুব আলম নিজেও একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তাওসীফকে সঙ্গে নিয়ে, মাদক ব্যবসায়ীদের নিকট ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিল।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, এ ঘটনায় তাদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে পাঁচবিবি থানা সূত্রে জানা যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS