ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে

আড়াইকেজি হেরোইন ২৮৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির সাড়ে ৫ লাখ টাকাসহ দু’ভাই গ্রেপ্তার

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ১১:১৪ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ১১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী র‌্যাব ক্যাম্পের যৌথ অভিযানে  ২ কেজি ৫৫০ গ্রাম  হেরোইন, ২৮৫ পিস ইয়াবা ও  মাদক বিক্রির নগদ ৫ লাখ ৪৫ হাজার ২১০ টাকাসহ দু’সহোদর গ্রেপ্তার হয়েছে।

গ্রেপ্তাররা হলো- সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের শুকনাপাড়া কাইয়ুম হাজীর টোলা গ্রামের মৃত জমসেদ আলীর দু’ছেলে সফিকুল ইসলাম (২৯) ও জুয়েল রানা(২৬)। র‌্যাব জানায়, আজ শনিবার (১ জুন) ভোর সাড়ে ৫টায় নিজ বাড়িতে অভিযান চালিয়ে দু’ভাইকে গ্রেপ্তার করা হয়।

আজ শনিবার (১ জুন) রাত ৮টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তার দু’ভাই এলাকার চিহ্নিত মাদক কারবারি। তারা সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনববাবগঞ্জসহ বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা হিসেবে সরবরাহ করতো। তাদের বাড়ি সীমান্তের পাশে হওয়ায় তারা অতি সহজেই মাদক সংগ্রহ করে নিজেদের হেফাজতে সংরক্ষণ করত। পরে ওই মাদক অনান্য কারবারিদের কাছে বিক্রি করত।

এরুপ মাদকের একটি চালান ওই দু’ভাই নিজেদের বসতবাড়িতে সংরক্ষণ করে রেখেছে মর্মে গোয়েন্দা তথ্য পাবার পর  আজ শনিবার (১ জুন) পূর্ব পরিকল্পনা মোতাবেক অভিযান চালায় র‌্যাব। অভিযানে তাদের বাড়ি তল্লাশি করে ২ কেজি ৫৫০ গ্রাম  হেরোইন, ২৮৫ পিস ইয়াবা ও  নগদ ৫ লাখ ৪৫ হাজার ২১০টাকা পাওয়া গেলে দু’ভাইকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS