ভিডিও

ডোমারে মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ছেলের আত্মহত্যা

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আপডেট: জুন ০২, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে রাব্বি হোসেন (১৮) নামে এক মাদকসেবী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ রোববার (২ জুন) সকাল সাড়ে নয়টায় মায়ের কাছে টাকা চেয়ে না পাওয়ায় বাড়ির সামনে আম গাছের ডালে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

খবর পেয়ে ডোমার থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে। রাব্বি ডোমার পৌরসভার মাদ্রাসাপাড়া এলাকার নেয়াজ আলীর ছেলে।

রাব্বির মা রুপালী বেগম জানান, ছেলেকে মাদক থেকে বাঁচাতে এবং তার নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে উপজেলা প্রশাসন, থানা পুলিশের সহযোগিতা চেয়ে কোন প্রতিকার পাওয়ার আগেই তার ছেলে আত্মহত্যা করেছে। বাবা দিনমজুর নেয়াজ আলী বলেন, সকালে ছেলে টাকা চাইলে বিশ টাকা দেই। কিন্তু সে আরও টাকা চেয়ে না পাওয়ায় ক্ষোভে এমন করেছে।

ডোমার থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মহসীন আলী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS