ভিডিও

আক্কেলপুরে ট্রলি খাদে পড়ে হেলপার নিহত

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট: জুন ০২, ২০২৪, ০৯:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুরে রডবোঝাই একটি ট্রলি খাদে পড়ে  হেলপার পিয়াস হোসেন (১৯) মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। তাদের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ রোববার (২ জুন) বেলা দেড়টার দিকে তিলকপুর-রায়কালী সড়কের নারিকেলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পিয়াস হোসেন নওগাঁর বদলগাছী উপজেলার নগরগ্রামের বাসিন্দা বলে পুলিশ নিশ্চিত করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার রায়কালী বাজারের একটি দোকান থেকে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলিতে রডবোঝাই করা হয়। ওই ট্রলিতে চালকসহ তিনজন ছিলেন। ট্রলিতে থাকা রডের ওপর একজন বসে ছিলেন।

বেলা দেড়টার দিকে ট্রলিটি তিলকপুর-রায়কালী সড়কের নারিকেলী নামক স্থানে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে উল্টে যায়। এসময় রডের ওপর বসে থাকা হেলপার পিয়াসের খাদের পানিতে রডের নিচে চাপা পড়েন।

এ ঘটনায় ট্রলিচালক বিপ্লব হোসেন ও অপর হেলপার নাদিম গুরুতর আহত হন। খবর পেয়ে আক্কেলপুর  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা স্থানীয়দের সহায়তায় খাদের পানি থেকে রড সরিয়ে পিয়াসের মৃতদেহ উদ্ধার করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS