ভিডিও

দুপচাঁচিয়ায় তিন দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৯:৩৯ রাত
আপডেট: জুন ০২, ২০২৪, ০৯:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার (২ জুন) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চত্বরে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় এই মেলার উদ্বোধন করেন, খাঁন মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন এমপি।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি’র সভাপতিত্বে ও অতিরিক্ত কৃষি কর্মকর্তা সালমা আকতারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে স্থানীয় সংসদ সদস্য ছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান মহলদার, উপজেলা কৃষকলীগের সভাপতি নুর ইসলাম টগর, নার্সারী মালিক মনছুর হেলাল, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাজেদুল আলম প্রমুখ। সভার পূর্বে এক আনন্দ র‌্যালি মেলা চত্বর থেকে বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উল্লেখ্য তিনদিন ব্যাপী এই মেলায় ১৩টি স্টল দেওয়া হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS