ভিডিও

ঠাকুরগাঁওয়ে গৃহবধূ মৃত্যুর ঘটনায় মামলা, স্বামীসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ১০:৫৬ রাত
আপডেট: জুন ০২, ২০২৪, ১০:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : সদর উপজেলার রহিমানপুরের গৃহবধূ শাহনাজের মৃত্যুর ঘটনায় হত্যার অভিযোগ এনে মামলা দয়ের করা হয়। গতকাল শনিবার ওই গৃহবধূর বাবা মো. শাহজাহান আলী (৪৩) বাদি হয়ে স্বামীসহ ৮ জনের নাম উল্লেখ করে সদর থানায় এ মামলাটি দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে গৃহবধূর স্বামীসহ ২ জনকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- শাহনাজের স্বামী মো. বিশাল রহমান (২৩) ও তার ভাই মো. ফাইসাল (১৯)। অন্যান্য আসামিরা হলো- বিশালের বাবা মো. ওমর ফারুক (৪৪), মা মোছা. দুলালী (৪০), মৃত ধুদি মোড়লের ছেলে মো. সিদ্দিক (৫০), তার স্ত্রী মোছা. নাজমা বেগম (৪৫), ছেলে মো. নাহিদ (২৬) ও মো. জুয়েল (৩৩)।

মামলার বিবরণে জানা যায়, পার্শ¦বর্তী বালিয়াডাঙ্গী উপজেলার নয়াদলুয়া (শান্তিপুর) গ্রামের মৃত কফিল উদ্দীনের ছেলে মো. শাহাজাহান আলীর মেয়ে শাহনাজের সাথে এক বছর পূর্বে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর গ্রামের মো. ওমর ফারুকের ছেলে মো. বিশাল রহমান (২৩) এর প্রেম-বিয়ে হয়।

ওই সময় গৃহবধূর পরিবার থেকে উপহারস্বরূপ বিশাল রহমানকে ২ লাখ টাকা প্রদান করা হয়। বিশাল ও তার পরিবারের পক্ষ থেকে ৬ লাখ টাকা যৌতুকের দাবিতে ওই গৃহবধূকে শারীরিক ও মানুষিকভাবে নির্যাতন করা শুরু হয়। কিন্তু এক বছর অতিবাহিত না হতেই গত বৃহস্পতিবার রাতে বিশাল ও তার পরিবারের লোকজন ৫ মাসের অন্ত:সত্ত্বা শাহনাজকে যৌতুকের দাবিতে শারীরিকভাবে নির্মম নির্যাতন করে।

এক পর্যায়ে নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দিয়ে শাহনাজকে গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে মামলায় উল্লেখ করা হয়। পরে বিশালের পরিবারের পক্ষ থেকে মোবাইলফোনে মৃত্যুর ঘটনা গৃহবধূর পরিবারকে জানালে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS