ভিডিও

ধুনটে দুই প্রার্থীর একই স্থানে সমাবেশ আহ্বান করায় ১৪৪ ধারা জারি

অবশেষে উভয় পক্ষরই কর্মসূটি স্থগিত ঘোষণা

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট: জুন ০৩, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক ও মোটরসাইকেল প্রতীকের প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থী একই সময় একই স্থানে পাল্টাপাল্টি নির্বাচনী সমাবেশকে কেন্দ্র করে সহিংতার আশংকায় সেখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। আজ সোমবার (৩ জুন) বেলা ২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশিক খান এ আদেশ দেন।

থানা সূত্রে জানা যায়, আগামীকাল ৫ জুন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে ধুনট উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে হেভিওয়েট ৩ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক (ঘোড়া), সহ-সভাপতি আব্দুল হাই খোকন (মোটরসাইকেল), সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি (আনারস)।

সোমবার বিকেল ৩টার দিকে ধুনট উপজেলার চিকাশি ইউনিয়নের জোড়শিমুল উচ্চ বিদ্যালয় মাঠে আব্দুল হাই খোকন ও টিআইএম নুরুন্নবী তারিকের নির্বাচনী সমাবেশ আহ্বান করা হয়। ওই মাঠে সকাল থেকেই দুই প্রার্থীর কর্মী-সমর্থকরা সমাবেশের প্রস্তুতি নিতে থাকেন।

এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করে। এ অবস্থায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সেখানে ১৪৪ ধারা জারি করায় ওই এলাকায় প্রতিদ্বন্দ্বী দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী সমাবেশ স্থগিত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS