ভিডিও

জয়পুরহাটে স্ত্রী ও খালা শাশুড়িকে হত্যা মামলার আসামি রুবেল গ্রেফতার

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: জুন ০৩, ২০২৪, ০৭:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট জেলা প্রতিনিধি : আক্কেলপুরে স্ত্রীর পরকীয়া ও বিদেশ থেকে সৌদি প্রবাসী শাশুড়ির পাঠানো ৩ লাখ টাকা চেয়ে না পেয়ে  স্ত্রী ও খালা শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যার পলাতক আসামি রুবেল হোসনেকে গ্রেফেতার করেছে জয়পুরহাট পুলশি। গতকাল রোববার সন্ধ্যায় বগুড়ার গাবতলী উপজেলার মাসুন্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রুবেল হোসেন নওগাঁর বদলগাছি উপজেলার শ্রীরামপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। আজ সোমবার (৩ জুন) দুপুরে জয়পুরহাট পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম প্রেসব্রিফংয়ে সাংবাদিকদের জানান ১২ বছর আগে রুবেল হোসেন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার হলহলিয়া গ্রামের সোলায়মান আলীর মেয়ে মিতুকে বিয়ে করে ঘর জামাই ছিলো।

গত ২৭ মে সকালে স্ত্রী নিজ বাড়িতে পরকীয়া প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলছিল। এ সময় রুবেল ফোনে প্রেমিকের সাথে তার স্ত্রী মিতুর কথা বলা দেখে ক্ষিপ্ত হয়ে ফোনটি ভেঙ্গে ফেলে। ক্ষিপ্ত রুবেল এরপর সৌদি প্রবাসী শাশুড়ির পাঠানো ৩ লাখ টাকা স্ত্রীর কাছ থেকে চায়। টাকা দিতে অস্বীকার করলে স্ত্রীকে ধারালো ছুরিকাঘাতে গুরুতর আহত করে।

এ সময় মিতুর চিৎকারে খালা শাশুড়ী আলেয়া বেগম ও মিতুর ভাই নীরব এগিয়ে এলে তাদেরও ছুরিকাঘাত করে রুবেল। তিনি আরও জানান আহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলেয়া বেগম মারা যান। আর বগুড়া নেওয়ার পথে মিতু মারা যান। ঘটনার পর থেকে রুবেল পলাতক ছিলো।

তাকে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  গ্রেফতার করা হয়। রুবেলের দেওয়া তথ্য মতে খুনের কাজে ব্যবহৃত ছুড়িটি উদ্ধার করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতী, আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নয়ন হোসেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS