ভিডিও

গাজীপুরে পরিচ্ছন্নতাকর্মীদের মারধরের ঘটনায় ১৪ জন কারাগারে

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ০৮:০৯ রাত
আপডেট: জুন ০৩, ২০২৪, ০৮:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুর সিটি কর্পোরশনের বর্জ্য অপসারণে বাধা, পরিচ্ছন্নতাকর্মীদের মারধর এবং চাঁদা দাবির অভিযোগে মামলার ১৫ জনের ১৪ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার (৩ জুন) গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এ রায় দেয়। 

আদালত সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের জানুয়ারী মাসের এক দরপত্রে আবেদনের পরিপ্রেক্ষিতে ৩৩ নং ওয়ার্ডের বাসাবাড়ির বর্জ্য অপসারণের কাজ পায় রহম আলী এন্টারপ্রাইজ। গত ৪ মে ওই প্রতিষ্ঠান বর্জ্য অপসারণ শুরু করলে পূর্বের ঠিকাদার গাজীপুর মহানগর তাতী লীগের সহ-সভাপতি জামাল খান ও তার লোকজন বাধা দেয়।

ওই সময় জামাল খান রহম আলী এন্টারপ্রাইজের কাছে দুই লাখ টাকা দাবি করেন। ২৮ মে পলাগাছ এলাকায় জামাল খান ও তার ভাড়াটে লোকজন পরিচ্ছন্নতা কর্মীদের উপর চাইনিজ কুড়াল, চাপাতি, লোহার পাইপ সহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে পরিচ্ছন্নতা কর্মী রাব্বী,রিফাত, ইমন, আল আমিন ও হিমেল গুরুতর আহত হন। পালিয়ে রক্ষা পান রহম আলী এন্টারপ্রাইজের মালিক ঠিকাদার ফাহমিদুর রহমান।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ঠিকাদার বাদি হয়ে ওইদিন জামাল খানকে প্রধান আসামি করে ১৫জনের বিরুদ্ধে গাছা থানায় মামলা দায়ের করেন।

 

সোমবার ১৪ আসামি গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে। শুনানী শেষে বিচারক আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS