ভিডিও

ধুনটে নির্বাচনি সহিংসতায় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ দু’জন আহত

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ০৯:১৮ রাত
আপডেট: জুন ০৩, ২০২৪, ০৯:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে ভোট চাওয়াকে কেন্দ্রে করে ঘোড়া ও মোটরসাইকেল প্রতীকের কর্মী-সমর্থকদের মাঝে সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ২ জন আহত হয়েছে। গতকাল রোববার দিবাগত রাত ১১টার দিকে ধুনট পৌর এলাকার জিঞ্জিরতলা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ধুনট পৌর এলাকার সদরপাড়ার আব্দুল বারিকের ছেলে পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান মাহমুদ রাব্বি (৩৫) ও জিঞ্জিরতলা গ্রামের তফিজ উদ্দিনের ছেলে নির্মান শ্রমিক সানাউল্লাহ (৪৩)। আহতদের প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে সানাউল্লাহকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আগামীকাল ৫ জুন ধুনট উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে এই আহত হাসান মাহমুদ রাব্বি মোটরসাইকেল প্রতীকের কর্মী এবং সানাউল্লাহ ঘোড়া প্রতীকের সমর্থক। ভোট চাওয়াকে কেন্দ্রে করে রাব্বির সাথে সানাউল্লাহর কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ধারালো অস্ত্রের পাল্টাপাল্টি আঘাতে রাব্বি ও সানাউল্লাহ আহত হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও আহতদের চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS