ভিডিও

নামাজ শেষে ফেরার পথে  সড়কে প্রাণ গেলো দুই বৃদ্ধের

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট: জুন ০৪, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বেনাপোল (যশোর) প্রতিনিধি : ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নাসির উদ্দীন (৬৮) ও আলী বক্স (৬৫) নামে দুই বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা হক কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনায় নিহত নাসির উদ্দীন নাভারন কলেজের ইসলামি শিক্ষা বিভাগের অবসারপ্রাপ্ত সহকারী অধ্যাপক ছিলেন। আলী বক্স জাপান-বাংলাদেশ কোম্পানির নাইটগার্ড হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, তারা দুজন প্রতিদিন ভোরে মসজিদে জামাতে নামাজ আদায় করতেন। মঙ্গলবার ফজরের নামাজ শেষে হেঁটে বাড়ি ফিরছিলেন। এ সময় পেছন থেকে আসা বেনাপোলগামী মালবাহী একটি কাভার্ডভ্যান তাদেরকে চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার দাস জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা করা হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS