ভিডিও

বিশ্ববিদ্যালয় ছাত্র সৌরভ হত্যায় চাচাসহ গ্রেফতার ৩

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ০৮:১৪ রাত
আপডেট: জুন ০৪, ২০২৪, ০৮:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

মঙ্গলবার (৪ জুন) দুপুর দেড়টায় ময়মনসিংহ পুলিশ সুপারের কার্যালয়ে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন বলেন, সৌরভকে হত্যার ঘটনায় তার চাচাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। 

সৌরভের পরিবার স্থায়ীভাবে ঢাকার মতিঝিলে বসবাস করে। সৌরভ গুলশানের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র ছিলেন। তার বাবার নাম ইউসুফ আলী।

জানা যায়, দীর্ঘদিন ওমর ফারুক সৌরভ ও চাচাতো বোন ইসরাত জাহান ইভার প্রেমের সম্পর্ক ছিল। ভালোবেসে বিয়ের বন্ধনেও আবদ্ধ হয়েছিলেন। প্রথমে দুই পরিবারের কেউই বিষয়টি মেনে নেয়নি। তবে একপর্যায়ে সৌরভের পরিবার মেনে নিলেও ইভার পরিবার মানেনি। সৌরভকে ডিভোর্স দিতেও চাপ দেয়া হয়। তবে সৌরভ স্ত্রীকে ছাড়া থাকতে নারাজ। উপায় না পেয়ে ইভাকে কানাডা পাঠিয়ে দেয় তার পরিবার। এরপর দুই পরিবারের দ্বন্দ্ব আরও প্রকট হয়। এর জেরেই সৌরভ তার আপন চাচার হাতে খুন হয়েছেন বলে দাবি পরিবারের। 

গত রোববার দুপুরে ময়মনসিংহ সদর উপজেলার মনতলা এলাকায় ব্রিজের নিচ থেকে ওমর ফারুক সৌরভের খণ্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের দুই পা ও মাথা শরীর থেকে বিচ্ছিন্ন ছিল। কালো রঙের একটি লাগেজে শরীরসহ দুই পা এবং পলিথিনে খণ্ডিত মাথা মোড়ানো ছিল।

এ হত্যাকাণ্ডের ঘটনায় ওমর ফারুকের বাবা ইউসুফ আলী বাদী হয়ে রোববার রাতেই ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS