ভিডিও

নন্দীগ্রাম উপজেলা নির্বাচনে সমানে সমান টক্কর

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ১০:৫৫ রাত
আপডেট: জুন ০৪, ২০২৪, ১০:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ার নন্দীগ্রামে আজ বুধবার ভোটগ্রহণ। এ উপজেলার চারজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ভোটারদের আলোচনায় আছেন রেজাউল আশরাফ জিন্নাহ (আনারস) ও আনোয়ার হোসেন রানা (মোটরসাইকেল)। ভোটের মাঠে কারও একক আধিপত্য নেই।

এই দুই প্রার্থীর মধ্যেই হবে প্রধান ভোটযুদ্ধ- এমন মন্তব্য করেন ভোটাররা। ভোটের প্রচারণার শুরু থেকেই সমানে সমান টক্কর দিচ্ছেন আওয়ামী লীগের সমর্থনে দুইবার নির্বাচিত চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা।

নন্দীগ্রাম উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫৭ হাজার ১৯০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৭৮ হাজার ৩৪৯ জন এবং নারী ভোটার ৭৮ হাজার ৮৪১ জন। চেয়ারম্যান প্রার্থী চারজনের তিনজনই আওয়ামী লীগ নেতা এবং একজন যুবলীগ।

ভাইস চেয়ারম্যান পদে চারজনের মধ্যে একজন যুবলীগ, একজন ছাত্রলীগ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজনের মধ্যে একজন মহিলা আওয়ামী লীগ নেত্রী। যে কারণে দলটির নেতাকর্মীরা সাত-ভাগে বিভক্ত হয়ে প্রার্থীদের সঙ্গে ভোটের মাঠে আছেন।

অন্য দুইজন চেয়ারম্যান প্রার্থী হলেন- উপজেলা আওয়ামী লীগ নেতা নজিবুল্লাহ মজনু মন্ডল (ঘোড়া) ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ (দোয়াত কলম)।

ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থীরা হলেন- উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত (মাইক), উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শুভ আহম্মেদ (টিউবওয়েল), উপজেলা যুব সংহতির আহবায়ক সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েল (চশমা) এবং সাবেক ইউপি চেয়ারম্যান এড. ইলিয়াস আলী (তালা)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী হলেন- বিএনপির মহিলাদল নেত্রী ও দুইবারের নির্বাচিত বর্তমান ভাইস চেয়ারম্যান শ্রাবনী আকতার বানু (হাঁস) ও মহিলা আওয়ামী লীগ নেত্রী খালেদা বেগম (কলস)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS