ভিডিও

গরু ব্যবসায়ীদের সর্বস্ব লুট, গ্রেফতার ৬

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আপডেট: জুন ০৮, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

চুয়াডাঙ্গা জেলায় পশুর হাট ও যাত্রীবাহী বাসে ফাঁদ পেতে গরু ব্যবসায়ীদের কাছ থেকে অজ্ঞান করে নগদ টাকা লুটেরা চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- বাগেরহাট জেলার বাচ্চু মাঝি (৪৮), চুয়াডাঙ্গা জেলার হাসেম আলী (৪৮), সালামত( ৫৫), শাহাবুদ্দিন শুকচাঁন (৩০), ইব্রাহিম (৫০), আব্দুর রাজ্জাক (৪৭)।

আসামিদের বিরুদ্ধে চেতনা নাশক প্রয়োগ করে সর্বস্ব ছিনিয়ে নেওয়ার অভিযোগে একাধিক মামলা রয়েছে।
শনিবার (৮ জুন) বেলা সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ।

পুলিশ সুপার জানান, ঈদ উদ্‌যাপনকে নির্বিঘ্ন ও উৎসব মুখর করতে এবং সাধারণ মানুষ যাতে অজ্ঞান পার্টি, মলম পার্টি প্রতারক শ্রেণীর অপরাধীদের দ্বারা সর্বস্বান্ত না হয়। কোনো ধরনের জীবনহানি যাতে না ঘটে ইত্যাদি বিভিন্ন কার্যক্রমকে সামনে রেখে একটি নিরাপত্তা পরিকল্পনা প্রস্তুত করা হয়েছে। এরই প্রেক্ষিতে বিভিন্ন স্থান থেকে অজ্ঞান পার্টির ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চেতনানাশক পাউডার ও ওষুধ মিশ্রিত জুস জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, প্রতিটি পশুর হাটে, বড় বড় শপিংমল, বাসস্ট্যান্ড, রেলস্টেশন এলাকায় পোশাকধারী পুলিশের ডিউটির পাশাপাশি সাদা পোশাকধারী গোয়েন্দা পুলিশ এসব অপরাধীদের ধরা অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS