ভিডিও

গোবিন্দগঞ্জে ছোট ভাইয়ের কোদালের কোপে বড় ভাই নিহত

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: জুন ০৮, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ছোট ভাই আনারুল ইসলাম শ্যামলের কোদালের কোপে বড়ভাই সামসুল হুদা (৪২) নিহত হয়েছেন। নিহত সামসুল হুদা উপজেলার তালুককানুপুর ইউনিয়নের তালুককানুপুর গ্রামের হাফিজার রহমানের ছেলে।

এ ব্যাপারে অভিযুক্ত আনারুল ইসলাম শ্যামল (২৯) ও তার স্ত্রী গোলাপী বেগমকে (২৪) আসামি করে সামসুল হুদার স্ত্রী লাবনি আকতার একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ গোলাপী বেগমকে গ্রেফতার করেছে। এ ঘটনায় সামসুল হুদার ছোট ভাই গুরুতর আহত শাহিন (৩২) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

থানার মামলা সূত্রে জানা যায়, সামসুল হুদা তার সহোদর ছোট ভাই শাহিনের সাথে তাদের বিমাতা ছোট ভাই আনারুল ইসলাম শ্যামলের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। গত বুধবার বাড়ি থেকে পার্শ্ববর্তী বাজারে যাওয়ার সময় শ্যামল তাদের পথরোধ করে দাঁড়ায়।

সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে শ্যামল কোদাল দিয়ে তাদেরকে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। আহতদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় হুদাকে টিএমএসএস হাসপাতালে এবং শাহিনকে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাতে হুদা মারা যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, ঘটনার পর থেকে মামলার মূল আসামি আনারুল ইসলাম শ্যামল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের তৎপরতা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS