ভিডিও

দিনাজপুরে সময়মত টাকা দিতে না পারায় জীবন দিতে হলো মুন সরকারকে

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ১০:৫৪ রাত
আপডেট: জুন ০৮, ২০২৪, ১০:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি :  সময়মত মাত্র ১৪ হাজার ৫০০ টাকা দিতে না পারায় অকালেই জীবন দিতে হলো মুন সরকারকে (৪৫)। ঘটনাটি ঘটেছে আজ শনিবার (৮ জুন) আনুমানিক দুপুর ১২ টায় শহরের মুন্সিপাড়ায়।

নিহত মুন সরকারের স্ত্রী তনুজা সরকার সাংবাদিকদের জানান, মুন্সিপাড়া খালপাড়ার আব্দুল জব্বারের পুত্র গফফারের কাছে অর্ধেক দোকান দেয়ার কথা বলে ৪০ হাজার টাকা নেন। কিন্তু দোকানের প্রকৃত মালিক মুন্সিপাড়া শ্রী শ্রী রক্ষাকালী মন্দির এ প্রস্তাবে রাজি না হলে মুন সরকার গফফারকে ২৫ হাজার ৫০০ টাকা ফেরত দিয়ে ৭ জুন  বৃহস্পতিবার বকেয়া ১৪ হাজার ৫০০ টাকা ফেরত দেয়ার কথা বলে।

ওইদিন ৪ হাজার টাকা দেয়া হয়।কিন্তু ভেঙে ভেঙে টাকা নিতে গফফার অস্বীকৃতি জানায়। আজ শনিবার (৮ জুন) গফফারসহ কয়েকজন সহযোগী মুন সরকারের দোকানে এসে পুরো টাকা দাবি করে এবং কিল ঘুষি মারতে শুরু করে। এক পর্যায়ে টেনে হেঁচড়ে দোকান থেকে নামিয়ে আবারও কিলঘুষি মারে। মুন সরকার অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক স্থানীয় ২৫০ বিশিষ্ট শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দ্রুত এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মেডিক্যাল কলেজ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মুন সরকারকে মৃত বলে ঘোষণা করেন। দিনাজপুর কোতয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) এএসএম মনিরুজ্জামান মন্ডল মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, অফিসার ইনচার্জ ফরিদ হোসেনসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং অভিযোগ পেলেই মামলা দায়ের করা হবে বলে জানান।

নিহত মুন সরকারের স্ত্রী তনুজা সরকার কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আগামীকাল রোববার ময়না তদন্ত শেষে ফুলতলা শ্মশানে অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্রে জানানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত গফফার ও তার সহযোগীরা পলাতক রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS