ভিডিও

গুলশানে সহকর্মীর গুলিতে পুলিশ সদস্য নিহত

গুলশানে সহকর্মীর গুলিতে পুলিশ সদস্য নিহত

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০১:০৮ রাত
আপডেট: জুন ০৯, ২০২৪, ১১:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজধানীর গুলশান থানার গুলশান-বারিধারা ডিপ্লোম্যাটিক এলাকায় ফিলিস্তিন দূতাবাসের সামনের উত্তর পাশের গার্ডরুমে সহকর্মীর গুলিতে মনিরুল নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। তিনি ডিপ্লোম্যাটিক সিকিউরিটি ডিভিশনে কর্মরত ছিলেন।
এ ঘটনায় একজন পথচারী গুলিবিদ্ধ হয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।
শনিবার (০৮ জুন) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) রিফাত রহমান শামীম ঘটনা সত্যতা নিশ্চিত করেন।
তিনি জানান, এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। তবে পুলিশ সদস্যরা চান্সেরি বিভাগ থেকে দূতাবাসে ডিউটি করে থাকেন।
এ বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, রাত ১১টা ৪৫ মিনিটের দিকে ফিলিস্তিন দূতাবাসের সামনে উত্তর পাশের গার্ডরুমে কনস্টেবল কাউসার আহমেদের (কনস্টেবল নম্বর ৮১২৬) গুলিতে অপর কনস্টেবল মনিরুল (কনস্টেবল নম্বর ৩৬৯৮১) মারা গেছেন। এ ঘটনায় পথচারী জাপান দূতাবাসের গাড়িচালক সাজ্জাদ হোসেন গুলিবিদ্ধ হয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন। তার তিনটি গুলি লেগেছে।
ইউনাইটেড হাসপাতাল থেকে একটি সূত্র জানায়, গুলশান থেকে গুলিবিদ্ধ হয়ে একজন হাসপাতালে চিকিৎসাধীন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS