ভিডিও

কালিহাতীতে ট্রেন-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০৮:৪৯ রাত
আপডেট: জুন ১০, ২০২৪, ০১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেন-অটোরিকশার সংঘর্ষে এক লিচু ব্যবসায়ী নিহত হয়েছেন।

রোববার ভোর ৬টার দিকে উপজেলার মসিন্দা এলাকায় একতা এক্সপ্রেস ট্রেনের সাথে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও দুইজন।

নিহত আবু তালেব উপজেলার পাইকড়া ইউনিয়নের ছাতিহাটি গ্রামের বাসিন্দা। এ দুর্ঘটনায় গুরুতর আহত দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এলেঙ্গা ফায়ার সার্ভিসের টিম লিডার মো. বেলাল হোসেন জানান, নিহত আবু তালেব এলেঙ্গা বাজার থেকে লিচু কিনে অটোরিকশাযোগে ছাতিহাটি যাচ্ছিলেন। তিনি এলেঙ্গা বল্লা সড়কের মসিন্দা ট্রেন ক্রসিং এলাকায় পৌঁছালে রাজশাহী থেকে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ট্রেনের সাথে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে চালকসহ তিনজন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে আবু তালেবের মৃত্যু হয়। বাকি দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS