ভিডিও

সিলেটে টিলাধসে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০৩:০৬ দুপুর
আপডেট: জুন ১০, ২০২৪, ০৮:১১ রাত
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : সিলেট নগরীতে টিলাধসে মাটিচাপা পড়া স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করেছে সেনাবাহিনী। আজ সোমবার (১০ জুন) দুপুর দেড়টার দিকে একই পরিবারের এই তিনজনের মরদেহগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন, মো. করিম উদ্দিন, তার স্ত্রী শাম্মী আক্তার রুজি ও ১৬ মাসের সন্তান তানিজ।

এর আগে সোমবার সকাল ৭টার দিকে নগরীর মেজরটিলা চামেলীবাগ মোহাম্মদপুর এলাকায় টিলাধসের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৯ জন মাটিচাপা পড়েন। স্থানীয়রা ৬ জনকে উদ্ধার করতে পারলেও তিনজন মাটির নিচে চাপা পড়েন।

স্থানীয়রা বলেন, সকাল ৭টার দিকে বিকট শব্দ হয়। এরপর পার্শ্ববর্তী একটি টিলা ধসে পড়ে করিম উদ্দিনের ঘরে। এতে একই পরিবারের ৯ জন মাটির নিচে আটকা পড়েন। তাদের মধ্যে ৬ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তিনজনকে কোনোভাবে উদ্ধার করা সম্ভব হয়নি। মাটিচাপা থেকে উদ্ধার করা ৬ জনের মধ্যে রয়েছেন, করিম উদ্দিনের বড় ভাই রহিম উদ্দিন, তার ছেলে অমিত (১৬), মেয়ে তাসনিয়া (১২), তাহসিনা (৬), তানিয়া (৪ মাস) ও রহিম উদ্দিনের স্ত্রী।

এ ঘটনার পর হতাহতদের উদ্ধারে অভিযানে নামে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা। কিন্তু ঘটনার ৫ ঘণ্টা পরও উদ্ধার করতে না পারায় দুপুর ১২টার দিকে উদ্ধার কাজে যোগ দেয় সেনাবাহিনী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS