ভিডিও

তাড়াইলে রাতের আঁধারে ঘরের সিঁধ কেটে নবজাতক চুরি

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আপডেট: জুন ১০, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জের তাড়াইলে রাতের আধাঁরে ঘরের সিঁদ কেটে তিন মাস বয়সী নবজাতক শিশু চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের শাহবাগ পাঁচপাড়া গ্রামে।

সোমবার (১০ জুন) ভোরে ঘরের সিঁধ কেটে ঢুকে মায়ের সঙ্গে ঘুমিয়ে থাকা শিশুটিকে কে বা কারা নিয়ে যায়। খবর পেয়ে তাড়াইল থানা পুলিশের একাধিক টিম শিশুটিকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে।

শিশুটির মা সানজিদা খাতুন জানান, রাতে খাবারের পর একমাত্র ছেলে জুনায়েদকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে ছেলের কান্নায় ঘুম ভেঙে গেলে ছেলেকে খাইয়ে আবার ঘুমিয়ে পড়েন। ফজরের আজানের সময় ঘুম ভাঙলে দেখতে পান, তার পাশে সন্তান নেই। দরজা খোলা এবং ঘরের পেছন দিকে সিঁধ কাটা।

শিশু জুনায়েদের বাবা সাজ্জাদ হোসেনের বাড়ি চট্টগ্রামে। সেখানে তিনি একটি পোশাক করাখানায় চাকরি করেন। ঘটনার সময় চট্টগ্রামেই ছিলেন। সন্তান প্রসবকালে সানজিদা বাবার বাড়ি তাড়াইলে আসেন। শিশুপুত্রকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন।

তাড়াইল থানার ওসি মনসুর আলী আরিফ বলেন, খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছি। তাড়াইল থানার একাধিক টিম শিশুটি উদ্ধারে বিভিন্ন জায়গা অভিযান চালাচ্ছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

 
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS