ভিডিও

পাঁচবিবিতে বিভিন্ন রাস্তার কালভার্ট ভেঙে জনদূর্ভোগ

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ১০:০৪ রাত
আপডেট: জুন ১০, ২০২৪, ১০:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : গত কয়েকদিনের টানা বর্ষণে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকার রাস্তার কয়েকটি কালভার্ট ক্ষতিগ্রস্ত ভেঙে যানবাহন ও সাধারণ মানুষের চলাচলে ভোগান্তি সৃষ্টি হয়েছে।

বিশেষ  করে উপজেলার আওলাই ইউনিয়নের ভুতালের মোড় হতে ফতেপুর রাস্তায় কালভার্টটি সম্পূর্ণ ভেঙ্গে যাওয়ায় ভোগান্তিতে পড়েছে ওই এলাকার প্রায় ১০ সহস্রাধিক সাধারণ মানুষ। কাদা পানি ভেঙ্গে কষ্ট করে  সাধারণ মানুষ  চলাচল করলেও যানবাহন চলাচল একেবারেই বন্ধ হয়ে গেছে। এছাড়া উপজেলার বিভিন্ন  এলাকায়  ক্ষতিগ্রস্ত  হয়েছে আরো বেশ কয়েকটি কালভার্ট।

ক্ষতিগ্রস্ত কালভার্টগুলো হলো, উপজেলার আটাপুর ইউনিয়নের কলন্দপুর, আংড়া রামপুরা, কুসুম্বা ইউনিয়নের জাম্বুবান, শুকুরময়ী, মোহাম্মদপুর ইউনিয়নের বেলখুর, লকনাহার, বারোকান্দি, বিনধারা ও আয়মারসুলপুর ইউনিয়নের খাসবাট্টা এলাকার রাস্তায় স্থাপনকৃত কালভার্ট। কালভার্ট গুলো ক্ষতিগ্রস্ত হওয়ায় সংশ্লিষ্ট এলাকার  কয়েক হাজার মানুষ চলতি ইরি-বোরো মৌসুমে তাদের ক্ষেতের ধান মাঠ থেকে  বাড়িতে  তুলতে চরম ভোগান্তিতে পড়েছে।

মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম চৌধুরী পিন্টু ও আওলাই ইউপি চেয়ারম্যান একরামুল হক চৌধুরী তৌহিদ জানান, “কালভার্ট ভাঙ্গার বিষয়ে তাৎক্ষনিকভাবে ইউএনও ও উপজেলা প্রকৌশলীকে অবহিত করা হয়েছে। দ্রুত ব্যবস্থা গ্রহন করবেন বলে তারা আশাবাদী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা বলেন, উপজেলা প্রকৌশলীকে ক্ষতিগ্রস্ত কালভার্টগুলো সরেজমিনে পরিদর্শন করে রির্পোট করতে বলা হয়েছে। রির্পোট পাওয়ার পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS