ভিডিও

রাঙামাটিতে একসাথে তিন সন্তানের জন্ম দিলেন জিজাহান

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৪:২২ দুপুর
আপডেট: জুন ১১, ২০২৪, ০৪:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: পার্বত্য জেলা রাঙামাটির একটি হাসপাতালে একসাথে তিন সন্তানের জন্ম দিয়েছেন এক মা। গতকাল সোমবার (১০ জুন) সন্ধ্যায় শহরের বিজয় সরণির একটি বেসরকারি হাসপাতালে মা জিজাহান ও বাবা মো. শাহজালালের ঘর আলো করে আসে তিন ছেলেসন্তান। জিজাহান ও মো. শাহজালাল শহরের পর্যটন ঝুলন্ত ব্রিজ এলাকার দেওয়ানপাড়া এলাকার বাসিন্দা।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল সোমবার সকালে জিজাহানকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তিনি তিন সন্তানের জন্ম দেন। তবে সন্তান জন্মদানের পর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

নবজাতকের মামা মো. রমজান আলী বলেন, সোমবার সকালে আমার বোনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করি। এখানকার ডাক্তার আজ (মঙ্গলবার) সকালে তার ডেলিভারি করবেন বলেছিলেন। কিন্তু সন্ধ্যা হতেই তার প্রসব বেদনা বাড়তে থাকলে অস্ত্রোপচারের মাধ্যমে তিন সন্তানের জন্ম হয়।

নবজাতকদের নানি জুলি বেগম জানান, গতকাল সন্তান জন্মের পর তার মেয়ের পরিস্থিতি খারাপ হয়ে যাওয়ায় ডাক্তারদের পরামর্শে মঙ্গলবার ভোরে চট্টগ্রামে পাঠানো হয়েছে। বাচ্চারা শারীরিকভাবে ভালো আছে। হাসপাতাল থেকে বাচ্চাদের মায়ের কাছে নিয়ে যাওয়ার জন্য বলা হয়েছে। তাই বাচ্চাদেরকে চট্টগ্রামে পাঠানোর জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।

চিকিৎসক ডা. শওকত আকবর জানান, গতকাল সন্ধ্যায় মা জিজাহান তিন সন্তানের জন্ম দিয়েছেন। মায়ের শারীরিক পরিস্থিতি কিছুটা খারাপ হওয়ায় আমরা চট্টগ্রামে স্থানান্তর করেছি। বাচ্চাদেরও মায়ের কাছে নিয়ে যাওয়ার জন্য বলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS